Google Adsense

কম্পিউটার USER PASSWORD হ্যাক করা এতো সহজ !!!!


অনেক দিন পরে আবার আপনাদের কাছে ফিরে এলাম ।আসলে আমার অনেক দিন ধরে টিউন করার ইচ্ছা ছিল কিন্তু আমি টাইপিং আলসতার কারনে টিউন করা হয় নি । আসলে আমি আমরা অলসতার জন্য আপনাদের কাছে SORRY । কারণ আমি আপনাদের কে অনেক কিছু শেয়ার করতে পারি নাই । আর আপনারা আমার জন্য এই দুয়া করবেন যাতে আমার অলসতা কেটে যায় ।

অনেক কথা বলে ফেলেছি ,এবার কাজের কথায় আসা যাক । কম্পিউটার ইউজার পাসওয়ার্ড হ্যাক করবেন যেভাবে ...।
******উইন্ডোজ এক্সপি এর জন্য******
১ কম্পিউটার স্টার্ট করুন
২ কম্পিউটার এর login স্ক্রীন আসবে
৩ এক সাতে কীবোর্ড এর ctrl+alt+delet এইটা চাপ দিলে একটা নতুন উইন্ডো শো করবে । এখানে একটা USER BOX আরেকটা PASSWORD BOX দেখা যাবে ।
৪ এখানে আপনি লিখবেন USER BOX এ administrator এবং PASSWORD BOX টা খালি রাখবেন ।
৫ ====OK==== দিন
**************
=====****এবার আপনাদের কে দেখাব কি ভাবে আপনার উইন্ডোজ এক্সপি এর administrator এ PASSWORD হ্যাক করা না যায়****=====
১ START >SETTING>CONTROL PENAL >ADMINISTATIVE TOOLS >COMPUTER management > system tools>local user and ….>user> এইখানে আপনি সকল user দের দেখবেন >administrator >right click >set password > gust & administrator password দেন > administrator & gust এর উপরে একটা select করে right click ore >properties > general >disable >ok
২ আপনি চাইলে অন্যের user password হ্যাক করতে পারবেন old password না দিয়ে ।
==============bye windows xp==============
==================================================
=========******উইন্ডোজ ৭ এর ইউজার password হ্যাক করব******==========
১ রান কমান্ড winwows+R চাপ দিলে রান কমান্ড আসবে অথবা স্টার্ট এ গিয়ে উইন্ডোজ এক্সপিতে দেখা যায় আর উইন্ডোজ ৭ এ start এ গিয়ে নিছের ছবির মত সার্চ করুন
আমি উইন্ডোজ ৭ এর screen short দিচ্ছি

&
২ RUN COMMAND এ গিয়ে লিখুন control userpasswords2 >ওকে ।নিচের ছবির মত আসবে
৩ উপরে আমরা USER & ADVANCE দুইটা ট্যাব দেখতে পারছি , এই খান থেকে আমরা advance tab টি select করব । নিচের ছবির মত আসবে
৪ manage password এ ক্লিক না করে নিচে advance ক্লিক করব ।একটা
৫ এবার আমার এখান থেকে user চাপ দিব ,তারপর আমারা সব ইউজার দেখতে পাব ।এইখান থেকে আমরা একটা একটা select করে right ক্লিক set pass । এই ভাবে সব ইউজার এর password change করতে পারবেন old password না জেনেও , আবার আপনি চাইলে disable করে দিতে পারেন আরেক জনের ইউজার অ্যাকাউন্ট ,আরেকটা account delete করতে পারেন এবং add করে দিতে পারেন ।আর অ্যাকাউন্ট add & delete করতে ডানে বলতে action এ user এ ক্লিক করুন .

&

&
আমার ফেসবুক লিঙ্ক